1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর অভিযানে ৪ জন নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর অভিযানে অন্তত চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন পাকিস্তানভিত্তিক জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈয়্যবার কমান্ডার বলে দাবি পুলিশের।

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মঙ্গলবার (১ নভেম্বর) দক্ষিণ কাশ্মীরের অবন্তিপোরা ও বিজবেহারা এলাকায় বন্দুকযুদ্ধে নিহতের ঘটনা ঘটে। পুলিশ বলছে, সন্ত্রাসীরা আত্মগোপনে আছে এমন খবরের ভিত্তিতে দুই এলাকাতেই অভিযান পরিচালনা করতে গেলে গুলি চালায় অস্ত্রধারীরা। পরে পাল্টা গুলিতে নিহত হন চারজন। এ সময় ঘটনাস্থল থেকে একটি একে-৭৪ রাইফেল, একটি একে-৫৬ রাইফেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়।

সন্ত্রাসীরা বড় ধরনের হামলার পরিকল্পনা করছিল বলে দাবি সেনাবাহিনী ও পুলিশের। কাশ্মীর পুলিশের অতিরিক্ত মহাপরিচালক বিজয় কুমার জানান, নিহতদের মধ্যে লস্কর-ই-তৈয়্যবার কমান্ডার মুখতার ভাট রয়েছেন। বিদেশি সন্ত্রাসীদের সঙ্গে মিলে নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে হামলার পরিকল্পনা করছিল মুখতার। মঙ্গলবারের এই অভিযানকে ‘বড় সাফল্য’ বলে অভিহিত করেন এই পুলিশ কর্মকর্তা।

এর আগে সোমবার উপত্যকার একটি সন্ত্রাসী চক্রান্ত ভেস্তে দেওয়ার দাবি করে পুলিশ। তাদের দাবি, পাকিস্তান অধিকৃত কাশ্মীর থেকে ড্রোনের মাধ্যমে উপত্যকায় অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক সরবরাহ করা হচ্ছিল। ইউরোপ থেকে একটি চক্র কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করছিল বলেও জানায় কাশ্মীর পুলিশ। এরই মধ্যে চক্রের দুজন সদস্যকে গ্রেপ্তারও করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..